২০১৮ সালের অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণ (বোর্ড চ্যালেঞ্জ) করবেন যেভাবে

সম্প্রতি প্রকাশিত জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ২০১৮ সালের অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার ফলাফলে যারা প্রত্যাশিত ফলাফল পাননি তাদেরকে ফলাফল পুন:নিরীক্ষণের সুযোগ দেওয়া হয়েছে। ফলাফল পুন:নিরীক্ষণের আবেদন সংক্রান্ত বিস্তারিত নির্দেশনা নিচে তুলে দেওয়া হলো…

অনার্স ৪র্থ বর্ষ বোর্ড চ্যালেঞ্জ ২০১৯ এর আবেদনের সময়সীমাঃ অনলাইনে ২৪/০৯/২০১৯ তারিখ সকাল ১০ টা থেকে ১৯/১০/২০১৯ তারিখ বেলা ১২টা পর্যন্ত আবেদন করা যাবে। আর আবেদনের জন্য নির্ধারিত ফি ২০/১০/২০১৯ তারিখ বিকাল ৪টা পর্যন্ত ব্যাংকে জমা দেওয়া যাবে।

 

আবেদন ফিঃ কোর্স প্রতি ৮০০ টাকা।

আবেদনের নিয়ম / পদ্ধতিঃ এই লিঙ্কে গেলে নির্ধারিত সময়ের মধ্যে (এর আগে কিংবা পরে পাবেন না) আবেদন ফরম পাবেন। এই ফরম পূরণ করে Pay Slip ডাউনলোড করতে হবে। Pay Slip এ সংশ্লিষ্ট খাতের হিসাব নম্বর ০২১৮১০০০০০১৩৫ উল্লেখপূর্বক টাকার অংক লেখা থাকবে এবং এর প্রিন্ট কপি নিয়ে নিকটস্থ যে কোন সোনালী ব্যাংকের শাখায় পরবর্তী কার্যদিবসে জমা দিয়ে রশিদ সংগ্রহ করতে হবে।

 

সতর্কতাঃ নির্ধারিত সময়ের পূর্বে ও পরে আবেদন ফরম পূরণ করা, Pay Slip ডাউনলোড করা এবং টাকা জমা দেওয়া যাবে না। ব্যাংকে প্রচলিত অন্য কোন ফরমে টাকা জমা দিলে সমস্যা হতে পারে। তাই ভুলেও এই কাজ করবেন না।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৮ সালের ৪র্থ বর্ষ অনার্স পরীক্ষার ফলাফল পুনঃনিরীক্ষণের বিজ্ঞপ্তি

 

 
 

অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার পুনঃনিরীক্ষণের ফলাফলঃ পুন:নিরীক্ষণ এর ফলাফল প্রকাশ হলে তা আবেদনের সময় প্রদত্ত নম্বরে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে। এছাড়াও উক্ত ফলাফল এর ডাউনলোড লিংক লেখাপড়া বিডিতেও পাওয়া যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *